মোহনবাগান রত্নে এবার ভূষিত হবেন কারা জেনে নিন 

মোহনবাগান রত্নে এবার ভূষিত হবেন কারা জেনে নিন

স্পোর্টস ডেস্ক: করোনা আবহে অন্যান্য বারের মতো করে এবছর আর মোহনবাগান দিবস উদযাপন করা হবে না। ফুটবলপ্রেমীদের সুরক্ষার কথা ভেবেই এই সিদ্ধান্ত নিয়েছে ক্লাব। তবে প্রতিবারের মতোও এবারও মোহনবাগান রত্নে সম্মানিত করা হবে কিংবদন্তিদের। সোমবারই ক্লাবের তরফে সেই তালিকা প্রকাশ করা হল। এদিন ক্লাবের এক্সিকিউটিভ কমিটি আলোচনার পর সিদ্ধান্ত নিয়েছে, এবার ভারতীয় ক্রীড়াজগতের দুই উজ্জ্বল তারকাকে মোহনবাগান রত্ন সম্মানে ভূষিত করা হবে। একজন হকির কিংবদন্তি গুরবক্স সিং এবং অন্যজন প্রাক্তন ক্রিকেটার পলাশ নন্দী। অলিম্পিকে জোড়া পদক এবং ১৯৬৬ সালের এশিয়ান গেমসে সোনা জিতেছিলেন গুরবক্স সিং। আর বাংলার ক্রিকেটকে গৌরবান্বিত করেছিলেন পলাশ নন্দী। দুই কিংবদন্তিকে সম্মানিত করতে পারায় গর্বিত সবুজ-মেরুন কর্তারা।  
একনজরে মোহনবাগান দিবসে স্বীকৃতি 
মোহনবাগান রত্ন: গুরবক্স সিং (হকি) ও পলাশ নন্দী (ক্রিকেট)
আজীবন স্বীকৃতি পুরস্কার: মনোরঞ্জন পোরেল (অ্যাথলিট), অশোক কুমার (হকি) এবং প্রণব গঙ্গোপাধ্যায় (ফুটবল)
সেরা সিনিয়র ফুটবলার: জোসেবা বেইতিয়া
সেরা যুব ফুটবলার (অনূর্ধ্ব-১৮): সজল বাগ 

২৯ জুলাই মানেই মোহনবাগান সমর্থকদের কাছে আবেগের দিন। অমর একাদশের বীরত্বকে স্মরণ করে গর্ব করার দিন। বরাবরই এই দিনটায় সবুজ-মেরুন ক্লাব তথা সদস্য-সমর্থকরা ইতিহাসের পাতায় ডুব দেন। তবে এবার এই দিনটার গুরুত্ব ছিল আরও অন্যরকম। কারণ আইএসএলের দল এটিকের সঙ্গে গাঁটছড়া বাঁধার পর এবারই ছিল প্রথম মোহনবাগান দিবস। অধীর আগ্রহে অপেক্ষায় ছিলেন এটিকে কর্ণধার সঞ্জীব গোয়েঙ্কাও। কিন্তু মারণ ভাইরাসের জন্য জমকালো অনুষ্ঠান এবার আর হচ্ছে না।
তবে শরীর চর্চার আয়োজনের মধ্যে দিয়েই উপযাপিত হবে দিনটি।  





এখন বাংলা - খবরে থাকুন সবসময়
এখন বাংলা, পশ্চিমবঙ্গের একমাত্র নির্ভীক পোর্টাল। আমরা আমাদের পাঠকদের কে সর্বদা সত্য খবর দিতে বধ্য পরিকর। স্থানীয়, রাজ্য, দেশ, দুনিয়া ও বিভিন্ন ধরনের খবর জানতে চোখ রাখুন এখন বাংলা ওয়েবসাইটে।

(স্বভাবতই আপনি আপনার এলাকার নানান ঘটনার সাক্ষী, দেরি না করে শেয়ার করুন আমাদের সাথে।  ঘটনার বিবরণ দিন, ছবি এবং ভিডিয়ো থাকলে দিতে পারেন আমাদের ইমেলে , ekhonbanglaofficial@gmail.com ঠিকানায়। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।)

আমাদের ওয়েবসাইটে যদি কোন রকম বিজ্ঞাপন দিতে চান তবে যোগাযোগ করুন  9476288780 এই নম্বরে, ধন্যবাদ।
নবীনতর পূর্বতন