Jawan: বুড়ো হাড়ের ভেলকি! পাঠানের পর ‘জওয়ান’ করে এত কোটি পারিশ্রমিক নিলেন শাহরুখ খান

Jawan: বুড়ো হাড়ের ভেলকি! পাঠানের পর ‘জওয়ান’ করে এত কোটি পারিশ্রমিক নিলেন শাহরুখ খান

Telegram Channel

Join Now

WhatsApp Group

Join Now

Google News

Follow


এখন বাংলা নিউজ ডেস্ক : আগামীকাল মুক্তি পেতে চলেছে বহু প্রতীক্ষিত সিনেমা 'জাওয়ান'। এই চলচ্চিত্রে শাহরুখ খান অভিনীত এবং পরিচালক আতলি দ্বারা পরিচালিত হচ্ছে, যা একটি অ্যাকশন-থ্রিলারে ভরা। এই সিনেমায় শাহরুখ খান ছাড়াও নয়নতারা, বিজয় সেতুপতি এবং দীপিকা পাড়ুকোনও অভিনয় করবেন। তবে, এই ছবিতে তাদের পারিশ্রমিকের বিষয়ে যে প্রশ্ন রয়েছে, তা আসুন বিস্তারিতে জেনে নেই।


শাহরুখ খান (Shahrukh Khan): বলিউডের বাদশা শাহরুখ খান, এই ছবির জন্য মোট ১০০ কোটি টাকা পারিশ্রমিক নিয়েছেন, যা এই চলচ্চিত্রে তাকে ঘিরে পুরো বাজেটের একটি মহাশূন্য। এই ছবির মোট বাজেট ৩০০ কোটি টাকা।


দীপিকা পাড়ুকোন (Deepika Padukone): 'জাওয়ান' ছবিতে বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন একটি বিশেষ চরিত্রে অভিনয় করবেন। এই ছবির জন্য তিনি ১৫ থেকে ২০ কোটি টাকা পারিশ্রমিক পেতে চলেছেন, তবে তার ভূমিকা ছিল একটি ছোট্ট চরিত্রে।


নয়নতারা (Nayantara): নয়নতারা একজন দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেত্রী, যাকে 'জাওয়ান' ছবিতে দেখা যাবে। এই চলচ্চিত্রে অভিনীত হতে তিনি প্রায় ১০ কোটি টাকা পারিশ্রমিক পেতে চলেছেন, যা শাহরুখ খানের সঙ্গে অভিনয়ের জন্য দেওয়া হয়েছে।


আরোও পড়ুন লক্ষী ভান্ডার এখন অতীত! নারায়ণ ভান্ডার প্রকল্পের মাধ্যমে প্রত্যেককে 2000 করে টাকা দেওয়া হবে


আরোও পড়ুন WB Govt Employees- সরকারি কর্মীদের জন্য জোড়ালো সুখবর ঘোষণা মমতার, আকাশে বাতাসে খুশির বার্তা


আরোও পড়ুন শুধুমাত্র ইন্টারভিউ দিয়ে অক্সিস ব্যাংকে কর্মী নিয়োগ

Jawan: বুড়ো হাড়ের ভেলকি! পাঠানের পর ‘জওয়ান’ করে এত কোটি পারিশ্রমিক নিলেন শাহরুখ খান | এখন বাংলা - Ekhon Bangla

আশা করি এই পোস্টটি বা " Jawan: বুড়ো হাড়ের ভেলকি! পাঠানের পর ‘জওয়ান’ করে এত কোটি পারিশ্রমিক নিলেন শাহরুখ খান " এখন বাংলা - Ekhon Bangla থেকে আপনি উপকৃত হবেন। প্রতিদিন সব খবর সবার আগে জানতে এখন বাংলা বা www.ekhonbangla.in ওয়েবসাইট দেখুন অথবা আমাদের Google News এ (Follow Us) ফলো করুন এবং আমাদের Telegram Channel Follow করুন, ধন্যবাদ।
নবীনতর পূর্বতন