Ram Mandir Holiday Westbengal রাম মন্দির উদ্বোধনে রাজ্যে ছুটি থাকছে শেষ মুহূর্তের আপডেট দেখে নিন

Ram Mandir Holiday Westbengal: রাম মন্দির উদ্বোধনে রাজ্যে ছুটি থাকছে? শেষ মুহূর্তের আপডেট দেখে নিন

Telegram Channel

Join Now

WhatsApp Group

Join Now

Google News

Follow


এখন বাংলা নিউজ ডেস্ক : Ram Mandir Pran Pratishtha Day Hoilday Upadtes in Westbengal 22 January: দীর্ঘ অপেক্ষার পর আগামী ২২শে জানুয়ারি অযোধ্যার রাম মন্দিরের প্রাণ প্রতিষ্ঠা (Ram Mandir Pran Pratishtha Day) হতে চলেছে। রাম মন্দিরের প্রাণ প্রতিষ্ঠার দিন অর্থাৎ ২২শে জানুয়ারি কেন্দ্র সরকার সরকারি কর্মীদের অর্ধ দিবস ছুটির ঘোষণা করেন। ঐদিন ব্যাংক থেকে শুরু করে সমস্ত সরকারি অফিস অর্ধ দিবস বন্ধ রাখার নির্দেশ দিয়েছেন কেন্দ্র সরকার, এ নিয়ে সমস্ত রাজ্যের মুখ্যমন্ত্রীদের কাছে আর্জি জানান কেন্দ্র সরকার।


আরোও পড়ুন LPG Gas Cylinder : রান্নার গ্যাস নিয়ে ফের বড় ঘোষণা সরকারের তরফে, উৎসবের মরশুমে খুশি সকলে

   

এরপর বিভিন্ন বিজেপি শাসিত রাজ্যগুলি অলরেডি ঐদিন ছুটির ঘোষণা করে দিয়েছেন। এদিকে পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় কেও চিঠি লেখেন সুকান্ত মজুমদার। কি বলা হয়েছে সেই চিঠিতে এবং এর উত্তরে মুখ্যমন্ত্রী কি জবাব দিয়েছেন অযোধ্যায় রাম মন্দির প্রতিষ্ঠার দিন রাজ্যের শিক্ষা প্রতিষ্ঠান খোলা থাকবে কিনা জেনে নিন।


আরোও পড়ুন লক্ষী ভান্ডার এখন অতীত! নারায়ণ ভান্ডার প্রকল্পের মাধ্যমে প্রত্যেককে 2000 করে টাকা দেওয়া হবে


মুখ্যমন্ত্রীর কাছে অর্ধ দিবস ছুটির দাবি

বিজেপি সভাপতি সুকান্ত মজুমদার মাননীয় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে চিঠি লিখে রাম মন্দির প্রাণ প্রতিষ্ঠার দিন ছুটির দাবি জানান। চিঠিতে সুকান্ত মজুমদার মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে রাজ্যবাসীকে একদিন ছুটির উপহার দেওয়ার কথা জানিয়েছেন। তিনি এও জানিয়েছেন তৃণমূল সরকার বিভিন্ন তিথি এবং পরবে নানান নতুন ছুটির ঘোষণা করেছেন তাই এর সঙ্গে প্রভু শ্রী রামের প্রাণ প্রতিষ্ঠার দিন একদিন নতুন ছুটির আর্জি জানান।


আরোও পড়ুন শুধুমাত্র ইন্টারভিউ দিয়ে অক্সিস ব্যাংকে কর্মী নিয়োগ


কি জানিয়েছেন মাননীয় মুখ্যমন্ত্রী

রাম মন্দিরে প্রাণ প্রতিষ্ঠার কার্যক্রম ছিল জানুয়ারি থেকে শুরু হলেও মূল অনুষ্ঠানটি হবে আগামী ২২শে জানুয়ারি। ঐদিন দুপুর ১২ঃ০০ টা থেকে ২:৩০ পর্যন্ত চলবে পূজা-অর্চনার কাজ। এবং এই দৃশ্য নিউজ চ্যানেল এবং বিভিন্ন মিডিয়াতে তুলে ধরা হবে যাতে সকলেই প্রভু শ্রী রাম মন্দিরের প্রান প্রতিষ্ঠা দেখতে পাই তার জন্য কেন্দ্র সরকার ছুটির ঘোষণা করেন।

শেষ ছুটির আর্জি পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতাকে জানানোর পর তিনি ছুটির দাবি অস্বীকার করেন। আগামী ২২ শে জানুয়ারি মাননীয় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় সংহতি যাত্রা করবেন।


আরোও পড়ুন Food Safety : খবরের কাগজের ঠোঙা বাতিল করলো সরকার। ধরা পড়লে দোকানদার ও ক্রেতার কড়া শাস্তি

Ram Mandir Holiday Westbengal: রাম মন্দির উদ্বোধনে রাজ্যে ছুটি থাকছে? শেষ মুহূর্তের আপডেট দেখে নিন | এখন বাংলা - Ekhon Bangla

আশা করি এই পোস্টটি বা " Ram Mandir Holiday Westbengal: রাম মন্দির উদ্বোধনে রাজ্যে ছুটি থাকছে? শেষ মুহূর্তের আপডেট দেখে নিন " এখন বাংলা - Ekhon Bangla থেকে আপনি উপকৃত হবেন। প্রতিদিন সব খবর সবার আগে জানতে এখন বাংলা বা www.ekhonbangla.in ওয়েবসাইট দেখুন অথবা আমাদের Google News এ (Follow Us) ফলো করুন এবং আমাদের Telegram Channel Follow করুন, ধন্যবাদ।

নবীনতর পূর্বতন