পূর্ব বর্ধমান জেলার খণ্ডঘোষ ব্লকের শাঁখারি ২ নং অঞ্চলে অনুষ্ঠিত হলো প্রশিক্ষণ শিবির 

পূর্ব বর্ধমান জেলার খণ্ডঘোষ ব্লকের শাঁখারি ২ নং অঞ্চলে অনুষ্ঠিত হলো প্রশিক্ষণ শিবির

কল্যাণ দত্ত : পূর্ব বর্ধমান জেলার খণ্ডঘোষ বিধানসভার শাঁখারি ২ নম্বর অঞ্চলে একটি সোশ্যাল মিডিয়া গ্রূপের সভা আয়োজিত হলো. শাঁখারি ২ নং অঞ্চলের প্রতিটি বুথ থেকে দুজন করে সোশ্যাল মিডিয়ার  কর্মীদের নিয়ে একটি বিশেষ প্রশিক্ষণ শিবির অনুষ্ঠিত হলো শাঁখারি ২ এর তিলুয়া গ্রামে। উক্ত প্রশিক্ষণ শিবিরে উপস্থিত ছিলেন খণ্ডঘোষ বিধানসভার বিধায়ক নবীন চন্দ্র বাগ, খণ্ডঘোষ ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি মহম্মদ অপার্থিব ইসলাম, পূর্ব বর্ধমান জেলা পরিষদের সদস্য বিশ্বনাথ রায়, শাঁখারি ২ নং অঞ্চল তৃণমূল কংগ্রেসের সভাপতি সৈফুদ্দিন চৌধুরী সহ সোশ্যাল মিডিয়ায় আগ্রহী কর্মীরা। জানা যায় এই প্রশিক্ষণ শিবিরের মূল বিষয়বস্তু ছিল, সোশ্যাল মিডিয়ার মাধ্যমে বিজেপির মিথ্যে অপপ্রচার রুখতে হবে, সঠিক তথ্য পরিবেশন করে সেই তথ্য  জনগণের কাছে পৌঁছাতে হবে, রাজ্যের বিভিন্ন উন্নয়নমূলক দিকগুলি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে প্রচার করতে হবে, যাতে করে জনগন মিথ্যা কোনো  প্ররোচনায় পা না  দেন । উল্লেখিত শিবির থেকে খণ্ডঘোষ বিধায়ক নবীন চন্দ্র বাগ বলেন "মূলত সোশ্যাল মিডিয়ার মাধ্যমে  সঠিক তথ্য পরিবেশনে কর্মীদের পারদর্শী করতেই এই প্রশিক্ষণ শিবিরের আয়োজন। বিশেষ করে বিজেপি যে মিথ্যা অপপ্রচার করছে, যার ফলে সাধারণ মানুষ বিভ্রান্ত হচ্ছেন,  সেই দিকগুলিও নজর রাখা হবে এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে"।




এখন বাংলা - খবরে থাকুন সবসময়
এখন বাংলা, পশ্চিমবঙ্গের একমাত্র নির্ভীক পোর্টাল। আমরা আমাদের পাঠকদের কে সর্বদা সত্য খবর দিতে বধ্য পরিকর। স্থানীয়, রাজ্য, দেশ, দুনিয়া ও বিভিন্ন ধরনের খবর জানতে চোখ রাখুন এখন বাংলা ওয়েবসাইটে।

(স্বভাবতই আপনি আপনার এলাকার নানান ঘটনার সাক্ষী, দেরি না করে শেয়ার করুন আমাদের সাথে।  ঘটনার বিবরণ দিন, ছবি এবং ভিডিয়ো থাকলে দিতে পারেন আমাদের ইমেলে , ekhonbanglaofficial@gmail.com ঠিকানায়। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।)

আমাদের ওয়েবসাইটে যদি কোন রকম বিজ্ঞাপন দিতে চান তবে যোগাযোগ করুন  9476288780 এই নম্বরে, ধন্যবাদ।
নবীনতর পূর্বতন