মহারাজের বাড়িতে করোনার থাবা !

মহারাজের বাড়িতে করোনার থাবা !

স্পোর্টস ডেস্ক: মারণ করোনা ভাইরাস এবার থাবা বসালো ‘বাংলার দাদা’ তথা প্রাক্তন ভারতীয় ক্রিকেট অধিনায়ক ও বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়ের বাড়িতে। সূত্রের খবর সৌরভের দাদা স্নেহাশিস গঙ্গোপাধ্যায়ের স্ত্রী ও শাশুড়ি করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। সৌরভের বৌদি ও বৌদির মায়ের জ্বর ও সর্দি থাকার কারণে তাঁদের করোনা টেস্ট করা হয়েছিল। শুক্রবার সকালেই তাঁদের সেই রিপোর্ট পজিটিভ এসেছে। তবে স্নেহাশিসের স্ত্রী বাপের বাড়িতেই ছিলেন, তিনি বেহালায় বীরেন রায় রোডের বাড়িতে ছিলেন না। কিন্তু তবুও ঘটনাটি সামনে আসার পর থেকেই গঙ্গোপাধ্যায় পরিবারকেও গ্রাস করেছে মারণ ভাইরাসের আতঙ্ক। যদিও ঠিক সময়ে চিকিৎসা শুরু হলে এই মারণ ভাইরাসের বিরুদ্ধে জয় সম্ভব। চিন্তা খালি একটি বিষয়ই যে বয়স্ক মানুষেরা এই মারণ ভাইরাসের বিরুদ্ধে সেভাবে প্রতিরোধ গড়ে তুলতে পারছেন না। সেখানে স্নেহাশিস বাবুর শাশুড়ির বয়স ৮০ বছরের আশেপাশে। তাই চিন্তা থেকেই যায়। ফলে বিষয়টি নিয়ে আতঙ্কে মহারাজ।

উল্লেখ্য অন্যদিকে অতিমারি ভাইরাস সংক্রমণের বিরুদ্ধে যাঁরা প্রতিদিন লড়ছেন তাদের কুর্নিশ জানাল সৌরভ গাঙ্গুলি ফাউন্ডেশন। শুক্রবার সামাজিক দূরত্ব মেনেই কয়েকজন ডাক্তার, নার্সদের  হাতে উপহার তুলে দেন স্বয়ং সৌরভ।




এখন বাংলা - খবরে থাকুন সবসময়
এখন বাংলা, পশ্চিমবঙ্গের একমাত্র নির্ভীক পোর্টাল। আমরা আমাদের পাঠকদের কে সর্বদা সত্য খবর দিতে বধ্য পরিকর। স্থানীয়, রাজ্য, দেশ, দুনিয়া ও বিভিন্ন ধরনের খবর জানতে চোখ রাখুন এখন বাংলা ওয়েবসাইটে।

(স্বভাবতই আপনি আপনার এলাকার নানান ঘটনার সাক্ষী, দেরি না করে শেয়ার করুন আমাদের সাথে।  ঘটনার বিবরণ দিন, ছবি এবং ভিডিয়ো থাকলে দিতে পারেন আমাদের ইমেলে , ekhonbanglaofficial@gmail.com ঠিকানায়। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।)

আমাদের ওয়েবসাইটে যদি কোন রকম বিজ্ঞাপন দিতে চান তবে যোগাযোগ করুন  9476288780 এই নম্বরে, ধন্যবাদ।
নবীনতর পূর্বতন