পূর্ব বর্ধমানের জামালপুর ব্লকে আজ থেকে শুরু হলো ৭ দিন ব্যাপী রক্তদান শিবির অনুষ্ঠান

পূর্ব বর্ধমানের জামালপুর ব্লকে আজ থেকে শুরু হলো ৭ দিন ব্যাপী রক্তদান শিবির অনুষ্ঠান

কল্যাণ দত্ত : শহীদ ভারতীয় জওয়ানদের প্রতি শ্রদ্ধা জানিয়ে, আজ পূর্ব বর্ধমানের জামালপুরে শুরু হল সাত দিনব্যাপী একটি রক্তদান শিবির। রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের অনুপ্রেরণায়,  জামালপুর ব্লক তৃণমূল কংগ্রেসের উদ্যোগে, জামালপুর পঞ্চায়েত সমিতির সভাপতি মেহমুদ খানের পরিচালনায়  রক্তদান শিবিরের শুভ উদ্বোধন হলো আজ। আজকের এই  রক্তদান শিবির অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পূর্ব বর্ধমান জেলা সভাধিপতি শম্পা ধারা,  জামালপুর  পঞ্চায়েত সমিতির সভাপতি মেহেমুদ  খান,  পূর্ব বর্ধমান জেলা মহিলা তৃণমূল কংগ্রেস নেত্রী শেখ সেনগুপ্ত,  পূর্ব বর্ধমান জেলা তৃণমূল কংগ্রেসের সহ সভাপতি মেহেবুব রহমান,  জামালপুর ব্লকের পূর্ত কর্মাধ্যক্ষ ভূতনাথ মালিক সহ অন্যান্য তৃণমূল কংগ্রেস  নেতৃত্ব। এই রক্তদান শিবিরে শুধুমাত্র মহিলারাই পারবেন তাদের অমূল্য  রক্ত দান করতে। জামালপুরের সমস্ত ব্লক  জুড়ে সাত দিনব্যাপী চলবে এই রক্তদান শিবির।  জানা যায় আজ ৫০ জন মহিলা তাদের অমূল্য রক্তদান করেন। রক্তদান শিবিরে আগত মহিলা রক্তদাতাদের প্রতিজনকে একটি করে চারা গাছ উপহার স্বরূপ দেওয়া হয় রক্তদান শেষে। রক্তদান শিবিরের মাধ্যমে সংগৃহিত রক্ত তুলে দেওয়া হবে বর্ধমান মেডিক্যাল কলেজ ও হাসপাতালের ব্লাড ব্যাংকে।




এখন বাংলা - খবরে থাকুন সবসময়
এখন বাংলা, পশ্চিমবঙ্গের একমাত্র নির্ভীক পোর্টাল। আমরা আমাদের পাঠকদের কে সর্বদা সত্য খবর দিতে বধ্য পরিকর। স্থানীয়, রাজ্য, দেশ, দুনিয়া ও বিভিন্ন ধরনের খবর জানতে চোখ রাখুন এখন বাংলা ওয়েবসাইটে।

(স্বভাবতই আপনি আপনার এলাকার নানান ঘটনার সাক্ষী, দেরি না করে শেয়ার করুন আমাদের সাথে।  ঘটনার বিবরণ দিন, ছবি এবং ভিডিয়ো থাকলে দিতে পারেন আমাদের ইমেলে , ekhonbanglaofficial@gmail.com ঠিকানায়। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।)

আমাদের ওয়েবসাইটে যদি কোন রকম বিজ্ঞাপন দিতে চান তবে যোগাযোগ করুন  9476288780 এই নম্বরে, ধন্যবাদ।
নবীনতর পূর্বতন