‘প্রসেনজিৎ, অনুপম, যীশুরাও কী শুয়ে কাজ পান?’ এবার বিস্ফোরক স্বস্তিকা



‘প্রসেনজিৎ, অনুপম, যীশুরাও কী শুয়ে কাজ পান?’ এবার বিস্ফোরক স্বস্তিকা




এন্টারটামেন্ট ডেস্ক, কলকাতা: সুশান্ত সিং রাজপুতের মৃত্যু অনেক গুলো প্রশ্ন তুলে দিয়ে চলে গিয়েছে। নেপোটিজম নিয়ে কাদা ছোঁড়াছুঁড়ি বলিউড পেরিয়ে টলিউডে এসে পৌঁছেছে। সম্প্রতি, অভিনেত্রী শ্রীলেখা মিত্রের অভিযোগে আলোড়ন পড়ে গিয়েছে টলি পাড়ায়।




অভিনেত্রীর মুখে উঠে এসেছে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, ঋতুপর্ণা সেনগুপ্ত, সৃজিত মুখোপাধ্যায়, স্বস্তিকা, পরমব্রত-র মত বাংলা ইন্ডাস্ট্রির একাধিক জনপ্রিয় নাম। এবার সেই ইস্যুতেই জবাব ছুঁড়লেন স্বস্তিকা।




সোশ্যাল মিডিয়ায় কখনই জবাব দিতে পিছপা হননি অভিনেত্রী স্বস্তিকা। এবারও তার ব্যতিক্রম নয়। তিনি প্রশ্ন তুলেছেন, যারা একই পরিচালকের সঙ্গে অনেকগুলো কাজ করেন, তারা সবাই কী শুয়ে কাজ পান?





শ্রীলেখা তাঁর সাম্প্রতিক ইউটিউব লাইভে দাবি একগুচ্ছ অভিযোগের পাশাপাশি স্বস্তিকার নামও উল্লেখ করেছিলেন। বলেছিলেন, সৃজিতের সঙ্গে তাঁর ভালো সম্পর্ক থাকলেও সিনেমার সময় তাঁকে ডাকেননি পরিচালক। বদলে স্বস্তিকাকে নেওয়া হয়েছে। সেই প্রসঙ্গে তুলে শ্রীলেখা দাবি করেন, স্বস্তিকার সঙ্গে সৃজিতের প্রেম ছিল, তাই ছবিতে কাজ পেয়েছেন তিনি।




এরই জবাবে ক্ষোভ উগরে দিয়েছেন স্বস্তিকা। সৃজিতের নাম না করে হিসেব কষে দেখিয়ে দিয়েছেন, সৃজিতের সঙ্গে কে, কটা সিনেমা করেছেন। তিনি নিজে ২ টি ছবিতে মুখ্য চরিত্রে কাজ করেছে ও একটি ছবিতে অতিথি শিল্পী হিসেবে কাজ করেছেন। সোশ্যাল মিডিয়ায় স্বস্তিকা লিখেছেন, পরিচালকের ১৭ টা ছবির মধ্যে সৌমিক হালদার ১১টা, অনুপম রায় ৯টা, প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ৭টা, যীশু সেনগুপ্ত ৭টা, অনির্বাণ ভট্টাচার্য ৬টা এবং পরমব্রত চট্টোপাধ্যায় ৬টা কাজ করেছেন।




এই পরিসংখ্যান দিয়ে স্বস্তিকার দাবি, ‘তারা নিশ্চয় আরও বেশি করে শুয়ে আর প্রেম করে কাজগুলো পেয়েছেন? এনারা তাহলে সবাই উভকামী ও সুযোগসন্ধানী?’ তাঁর মতে যুক্তি সবার জন্যই এক হওয়া উচিৎ। সব শেষে তিনি লিখেছেন, ‘যুক্তি তো সবার ক্ষেত্রেই এক হওয়া উচিৎ, তাই না? নাকি নিজের খামতি ঢাকতে স্লাটশেমিং শুধু আমাদের মত ‘কুযোগ্য’ অভিনেত্রীদের করা হবে যারা একেবারেই অভিনয়টা পারেনা?’








এখন বাংলা - খবরে থাকুন সবসময়


এখন বাংলা, পশ্চিমবঙ্গের একমাত্র নির্ভীক পোর্টাল। আমরা আমাদের পাঠকদের কে সর্বদা সত্য খবর দিতে বধ্য পরিকর। স্থানীয়, রাজ্য, দেশ, দুনিয়া ও বিভিন্ন ধরনের খবর জানতে চোখ রাখুন এখন বাংলা ওয়েবসাইটে।


Source Open




(স্বভাবতই আপনি আপনার এলাকার নানান ঘটনার সাক্ষী, দেরি না করে শেয়ার করুন আমাদের সাথে।  ঘটনার বিবরণ দিন, ছবি এবং ভিডিয়ো থাকলে দিতে পারেন আমাদের ইমেলে , ekhonbanglaofficial@gmail.com ঠিকানায়। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।)




আমাদের ওয়েবসাইটে যদি কোন রকম বিজ্ঞাপন দিতে চান তবে যোগাযোগ করুন  9476288780 এই নম্বরে, ধন্যবাদ।


নবীনতর পূর্বতন