মালদার হরিশ্চন্দ্রপুরে ট্রাকের ধাক্কায় বাইক চালকের মৃত্যু

মালদার হরিশ্চন্দ্রপুরে ট্রাকের ধাক্কায় বাইক চালকের মৃত্যু

নিউজ ডেস্ক,  হরিশ্চন্দ্রপুর, : ট্রাকের ধাক্কায় প্রাণ গেল এক বাইক চালকের।আহত হয়েছে বাইক আরোহীও। মৃত যুবকের নাম আসলাম আলি। বয়স ২১। বাইক চালক আসলাম আলি ও বাইক আরোহী নাসিরুদ্দিনের(৩৫)  দুই জনের বাড়ি হরিশ্চন্দ্রপুর-১ নং ব্লকের কুশিদা এলাকায় । ঘটনাটি ঘটেছে আজ প্রায় দুটো নাগাদ চাঁচলগামী জাতীয় সড়কে ভিঙ্গল জিপির জাবরা এলাকায়। স্থানীয়রা বাইক চালক ও আরোহীকে রক্তাক্ত অবস্থায় চাঁচল সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে যাওয়ার সময় চালকের মৃত্যু হয় বলে খবর।আরোহী চাঁচল সুপার স্পেশাললিটি হাসপাতালে চিকিৎসাধীন। মৃত দেহটি ময়নাতদন্তের জন্য মালদা মেডিক্যাল কলেজ ও হাসপাতালে পাঠিয়েছেন ডাক্তারবাবুরা। ট্রাক চালক পলাতক বলে খবর। ট্রাকটি উদ্ধার করে নিয়ে আসে হরিশ্চন্দ্রপুর থানার পুলিশ।

জানা যায় এদিন আসলাম আলি চাঁচল থেকে বাইকের যন্ত্রাংশ কিনে বাইক নিয়ে আসার পথে ৮১ নং জাতীয় সড়কে পেছন দিক দিয়ে এক ট্রাক বাইকটিকে ধাক্কা মারলে বাইক সহ চালক ও আরোহী দুই জনে দূরে ছিটকে পড়ে যায়। স্থানীয়রা ছুটে এসে তাদের কে চাঁচল সুপার স্পেশালিটি হাসপাতালে পৌঁছানোর আগেই চালক মারা যায় বলে খবর। বাইক চালকের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।





এখন বাংলা - খবরে থাকুন সবসময়
এখন বাংলা, পশ্চিমবঙ্গের একমাত্র নির্ভীক পোর্টাল। আমরা আমাদের পাঠকদের কে সর্বদা সত্য খবর দিতে বধ্য পরিকর। স্থানীয়, রাজ্য, দেশ, দুনিয়া ও বিভিন্ন ধরনের খবর জানতে চোখ রাখুন এখন বাংলা ওয়েবসাইটে।

(স্বভাবতই আপনি আপনার এলাকার নানান ঘটনার সাক্ষী, দেরি না করে শেয়ার করুন আমাদের সাথে।  ঘটনার বিবরণ দিন, ছবি এবং ভিডিয়ো থাকলে দিতে পারেন আমাদের ইমেলে , ekhonbanglaofficial@gmail.com ঠিকানায়। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।)

আমাদের ওয়েবসাইটে যদি কোন রকম বিজ্ঞাপন দিতে চান তবে যোগাযোগ করুন  9476288780 এই নম্বরে, ধন্যবাদ।
নবীনতর পূর্বতন