ন্যাশনাল অ্যান্টি ডোপিং এজেন্সির নোটিশ ৫ তারকা ক্রিকেটারকে, ভুল স্বীকার বিসিসিআই এর

ন্যাশনাল অ্যান্টি ডোপিং এজেন্সির নোটিশ ৫ তারকা ক্রিকেটারকে, ভুল স্বীকার বিসিসিআই এর

স্পোর্টস ডেস্ক: ন্যাশনাল অ্যান্টি ডোপিং এজেন্সি বা নাডা-র নোটিশ পেলেন দুই মহিলা সহ পাঁচ ভারতীয় ক্রিকেটার। টিম ইন্ডিয়ার অল-রাউন্ডার রবীন্দ্র জাদেজা, ব্যাটসম্যান চেতেশ্বর পূজারা, কেএল রাহুল, মহিলা ক্রিকেটার স্মৃতি মান্ধানা এবং দীপ্তি শর্মার গত তিন মাসের 'হোয়ারঅ্যাবাউটস' জানতে চেয়েছিল ন্যাশনাল অ্যান্টি ডোপিং এজেন্সি বা নাডা। অর্থাৎ ওই ক্রিকেটাররা কখন, কোথায়, কী করছেন, তা জানাতে বলা হয়েছিল। যার অর্থ, এই পাঁচ ভারতীয় ক্রিকেটার স্বচ্ছ কিনা, তা জানতে চেয়েছিল নাডা।

'হোয়ারঅ্যাবাউটস' জানানোর নির্ধারিত সময়সীমা পেরিয়ে গিয়েছে। এরপরেও কোনও উত্তর না আসায়, শনিবার এই পাঁচ ক্রিকেটারকে নোটিশ পাঠায় ন্যাশনাল অ্যান্টি ডোপিং এজেন্সি বা নাডা। দোষী প্রমাণ হলে দুই বছরের জন্য সাসপেন্ড হতে পারেন ক্রিকেটাররা। যদিও বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায় জানিয়েছেন, এই ভুলের দায় তাদের। এই ঘটনায় ক্রিকেটারদের কোনও দোষ নেই বলেও জানিয়েছে ভারতীয় ক্রিকেট বোর্ড। পরিস্থিতির গুরুত্ব বুঝে প্রয়োজনীয় পদক্ষেপ নিতেও শুরু করেছে সৌরভ গঙ্গোপাধ্যায় শিবির। ন্যাশনাল অ্যান্টি ডোপিং এজেন্সি বা নাডা-র 'হোয়ারঅ্যাবাউটস' ফর্ম ভরা যায় দুটি পন্থায়। হয় নির্দিষ্ট খেলোয়াড়, নয় সংশ্লিষ্ট সংস্থা এই ফর্ম ভরে দেন বা দেয়। খেলোয়াড়দের কাছে ফর্ম পূরণ জটিল বলে মনে হলে, তাঁরা যে সংস্থার প্রতিনিধি, তারাই এ কাজে ব্রতী হয়। সেই মতো ওই পাঁচ ভারতীয় ক্রিকেটারের তিন মাসের 'হোয়ারঅ্যাবাউটস' ফর্ম পূরণ করার দায়িত্ব নিয়েছিল বিসিসিআই। নাডার কাছে ভুল শুধরে নেওয়ার জন্য কিছুটা সময় চেয়েছে সৌরভ গঙ্গোপাধ্যায় শিবির। তা মানা হবে কিনা, আলোচনার পর সিদ্ধান্ত নেওয়া হবে বলে জানিয়েছেন নাডা-র ডিজি নবীন আগরওয়াল।

ন্যাশনাল অ্যান্টি ডোপিং এজেন্সির নোটিশ ৫ তারকা ক্রিকেটারকে, ভুল স্বীকার বিসিসিআই এর




এখন বাংলা - খবরে থাকুন সবসময়
এখন বাংলা, পশ্চিমবঙ্গের একমাত্র নির্ভীক পোর্টাল। আমরা আমাদের পাঠকদের কে সর্বদা সত্য খবর দিতে বধ্য পরিকর। স্থানীয়, রাজ্য, দেশ, দুনিয়া ও বিভিন্ন ধরনের খবর জানতে চোখ রাখুন এখন বাংলা ওয়েবসাইটে।

(স্বভাবতই আপনি আপনার এলাকার নানান ঘটনার সাক্ষী, দেরি না করে শেয়ার করুন আমাদের সাথে।  ঘটনার বিবরণ দিন, ছবি এবং ভিডিয়ো থাকলে দিতে পারেন আমাদের ইমেলে , ekhonbanglaofficial@gmail.com ঠিকানায়। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।)

আমাদের ওয়েবসাইটে যদি কোন রকম বিজ্ঞাপন দিতে চান তবে যোগাযোগ করুন  9476288780 এই নম্বরে, ধন্যবাদ।
নবীনতর পূর্বতন