ম্যাঞ্চেস্টার সিটির পরে ব্রাইটনের কাছেও হার আর্সেনালের

ম্যাঞ্চেস্টার সিটির পরে ব্রাইটনের কাছেও হার আর্সেনালের

নিজস্ব সংবাদদাতা, স্পোর্টস ডেস্ক: ম্যাঞ্চেস্টার সিটির পরে এ বার ব্রাইটনের কাছেও বিপর্যস্ত আর্সেনাল। শনিবার ইপিএলে ১-২ হারের ফলে চ্যাম্পিয়ন্স লিগে খেলার সম্ভাবনাও আরও ক্ষীণ হয়ে এল মিকেল আর্তেতার দলের।ম্যাচের ৪০ মিনিটে ব্রাইটনের নিয়াল মুঁপের সঙ্গে সংঘর্ষে আহত হয়ে স্ট্রেচারে মাঠ ছাড়েন আর্সেনাল গোলরক্ষক ব্যান্ট লিনো। এ দিকে, শুক্রবার রাতে বিতর্কিত পেনাল্টি  থেকে গোল করে টটেনহ্যামের বিরুদ্ধে ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের হার বাঁচান ব্রুনো ফার্নান্দেস। ম্যাচের ফল ১-১। 

উল্লেখ্য অন্যদিকে শুক্রবার লা লিগায় সেভিয়ার বিরুদ্ধে ড্র করে বার্সেলোনা! এর ফলে রবিবার রিয়াল সোসিদাদের বিরুদ্ধে জিতলেই মেসিদের সঙ্গে পয়েন্ট সমান হয়ে যাবে জ়িনেদিন জ়িদানের রিয়াল মাদ্রিদ। হতাশায় সেভিয়া ম্যাচের পরেই জেরার পিকে বলেছেন, ‘‘শেষ দুই ম্যাচে আমরা যা খেললাম, তাতে মনে হচ্ছে এ বার লিগ জেতা খুবই কঠিন।’’  হতাশ মেসিও। ম্যাচের মধ্যে লুইস সুয়ারেসকে ফাউল করেছিলেন সেভিয়ার ডিফেন্ডার দিয়েগো কার্লোস। তাতে আর্জেন্টিনীয় কিংবদন্তি এতটাই রেগে গেলেন যে কার্লোসকে একেবারে থুতনি ধরে ধাক্কা মারলেন। মাটিতে পড়ে  যান সেভিয়া ডিফেন্ডার। স্প্যানিশ ফুটবল মহলের দাবি, লাল কার্ড দেখার মতো অপরাধ করেছেন মেসি। রেফারি অবশ্য কোনও কার্ডই দেখাননি বার্সা অধিনায়ককে।




এখন বাংলা - খবরে থাকুন সবসময়
এখন বাংলা, পশ্চিমবঙ্গের একমাত্র নির্ভীক পোর্টাল। আমরা আমাদের পাঠকদের কে সর্বদা সত্য খবর দিতে বধ্য পরিকর। স্থানীয়, রাজ্য, দেশ, দুনিয়া ও বিভিন্ন ধরনের খবর জানতে চোখ রাখুন এখন বাংলা ওয়েবসাইটে।

(স্বভাবতই আপনি আপনার এলাকার নানান ঘটনার সাক্ষী, দেরি না করে শেয়ার করুন আমাদের সাথে।  ঘটনার বিবরণ দিন, ছবি এবং ভিডিয়ো থাকলে দিতে পারেন আমাদের ইমেলে , ekhonbanglaofficial@gmail.com ঠিকানায়। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।)

আমাদের ওয়েবসাইটে যদি কোন রকম বিজ্ঞাপন দিতে চান তবে যোগাযোগ করুন  9476288780 এই নম্বরে, ধন্যবাদ।
নবীনতর পূর্বতন